• (Android/iOS) Paint by Number Coloring Games সীমাহীন primogems ঠকাই

    ------------------------------------------
    ▶▶▶▶ Paint by Number Coloring Games ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Paint by Number Coloring Games IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ সীমাহীন primogems ঠকাই ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Paint by Number Coloring Games 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    এটি শিথিল করার জন্য একটি দুর্দান্ত অ্যাপ। আমি কাউকে অভিযোগ করতে দেখেছি যে তারা তাদের রঙ চয়ন করতে পারেনি, যা বোবা কারণ এটি একটি কারণে সংখ্যা অনুসারে পেইন্ট বলা হয়। যাইহোক, শুধুমাত্র কঠিন রং দিয়ে তৈরি করা ছবিগুলিতে, এটি একটি দুর্দান্ত সংযোজন করবে।

    অ্যাপটি ভালো লেগেছে কিন্তু বিজ্ঞাপন থেকে মুক্তি পাওয়ার জন্য এককালীন বেতন আছে কিনা তা দেখার চেষ্টা করছি (প্লাস বা গোল্ড প্যাকের প্রতি আগ্রহী নন যা আপনাকে সাপ্তাহিক/মাসিক দিতে হবে)। দেখেছি কিন্তু এককালীন বেতনের বিকল্প খুঁজে পাচ্ছি না

    Paint by Number Coloring Games বোর্ড kmaj

    এই অ্যাপটি আনইনস্টল করা হয়েছে কারণ এটি বিজ্ঞাপনে রঙিন করার জন্য সুন্দর গাউন দেখায় কিন্তু সেগুলি কোথাও খুঁজে পাওয়া যায়নি। ডেভেলপাররা মিথ্যা বিজ্ঞাপনের জন্য দোষী।

    দারুণ ছবি কিন্তু বিজ্ঞাপনগুলো হাস্যকর। আমি বুঝতে পারি বিনামূল্যে খেলার জন্য আমাদের বিজ্ঞাপন থাকতে হবে কিন্তু সেগুলি সত্যিই দীর্ঘ এবং অত্যধিক। তাই ক্রয় করতে যাচ্ছিল এবং দাম অবিশ্বাস্য ছিল। অন্য pbn অ্যাপ খুঁজছি

    Paint by Number Coloring Games بورڈ zuik

    বেছে নেওয়ার জন্য বিস্তৃত বিষয় সহ চমৎকার রঙিন অ্যাপ। যদিও বেশ কিছুটা পিছিয়ে যায় এবং এমনকি মাঝে মাঝে আমার ফোনকে হিমায়িত করে যা খুব হতাশাজনক হতে পারে। কিছু ছবি মৌলিক এবং কিছু জটিল তাই আপনার পছন্দ করার জন্য বিভিন্ন স্তর রয়েছে। শিশুদের এবং প্রাপ্তবয়স্কদের জন্য ছবি অনেক.

    এটা হাস্যকর. আমি আর সোনার পিকেজি না পাওয়ার বিষয়ে PBN কে ইমেল করেছি। গত এক বছরে বেশ কয়েকবার এমন হয়েছে। আমি সোনার প্ল্যান কেনার সময় আমাকে প্রচুর বিজ্ঞাপন দেখতে হবে না।

    অনেক বিজ্ঞাপন, কিছু হতে ব্যবহৃত কিন্তু তারা ধ্রুবক ছিল না. এখন তারা। এছাড়াও বিশেষ ছবি এখন রুবির প্রয়োজন? একটি খেলা হয়ে উঠতে আমি আমার মনকে শান্ত করতে কম বেশি যাই। বিজ্ঞাপনের ক্রমাগত বোমাবর্ষণের সাথে শিথিল করা কঠিন। এছাড়াও এমন বিজ্ঞাপন রয়েছে যা অ্যাপটি বন্ধ না করে বন্ধ হবে না। তারপর তার রুলেট যে আপনি আবার সেই বিজ্ঞাপন এবং বন্ধ করতে হবে, আবার. কখনও কখনও সীমাহীন চক্র, তাই 1 তারা। দুঃখজনকভাবে এই ব্যবহার একটি মজার খেলা হতে. খুবই বিরক্তিকর. এই গেমের সাথে আপনার সময় নষ্ট করার সুপারিশ করবে না। খুব খারাপ.

    কি একটা অগোছালো জগাখিচুড়ি! অগণিত স্থানের টন, চূড়ান্ত ছবি জুড়ে সাদা দাগ, এছাড়াও বেশ কয়েকটি সংখ্যায়ন ভুল, প্রথম এবং একমাত্র ছবিতে আমি চেষ্টা করেছি। আপনি যখনই ছবিটি সরান বা সঙ্কুচিত করেন বা বড় করেন তখন ফোকাসে ফিরে আসতে এক সেকেন্ড সময় লাগে। এবং এটি বন্ধ করার জন্য, আপনাকে শুধুমাত্র একটি ইঙ্গিত পেতে $1 দিতে হবে! তাই হতাশাজনক, কারণ আমি সত্যিই ছবি পছন্দ করেছি.

    আমি আমার পর্যালোচনাটি 5 স্টার থেকে 1 স্টারে পরিবর্তন করেছি কারণ আপনার অ্যাপ ক্রমাগত আমার সম্পূর্ণ করা সমস্ত কিছু মুছে দেয় এবং এমনকি আমার প্রগতিশীল ছবিগুলিকে আবার করতে বাধ্য করে৷ দয়া করে এই সমস্যাটি সমাধান করুন এবং তারপরে আমি আমার পর্যালোচনাটি 5 তারাতে পরিবর্তন করব৷

    আমি এই রঙিন অ্যাপটি পছন্দ করি, আমি শুরু করতে পারি এবং মূল পৃষ্ঠা লোড করতে পারি, কিন্তু আমি কিছুই রঙ করতে পারি না। এটা বলতে থাকে যে আমাকে ইন্টারনেট কানেকশন চেক করতে হবে। আমি আরও একটি গেম খেলি যা খেলার জন্য একটি শক্তিশালী ইন্টারনেটের উপর নির্ভর করে এবং আমি খেলতে পারি, কিন্তু আমি এটি ব্যবহার করতে পারি না।

    ভালো অ্যাপ, খুব বেশি বিজ্ঞাপন নেই কিন্তু সাউন্ড এফেক্টগুলো কিভাবে বন্ধ করা যায় তা আমি বুঝতে পারছি না। অন্যথায়, আমি এই অ্যাপটি পছন্দ করি।

    এই অ্যাপটি পছন্দ করতো কিন্তু সম্প্রতি এটি হিমায়িত হতে শুরু করে তারপর ক্র্যাশ করে এবং আমি একটি ছবির উপর সমস্ত অগ্রগতি হারিয়ে ফেলি! রত্ন হারিয়ে গেলে ছবিটা আবার চালু করতে হবে!! প্রতিক্রিয়া পাঠানো হয়েছে কিন্তু কিছুই হয়নি কোন প্রতিক্রিয়া যখন আমি খেলতে সক্ষম হলাম আমি অ্যাপটি ভালোবাসি!!

    বিজ্ঞাপন পরিবর্তন না হওয়া পর্যন্ত এই অ্যাপটি উপভোগ করছিলাম। এখন আপনি বিজ্ঞাপনটি বন্ধও করতে পারবেন না যখন ছোট টাইমারটি উজ্জ্বল গণনা করে এবং x প্রদর্শিত হয়। এবং, না, আমি $6.99 দিতে চাই না - প্রচুর অন্যান্য বিনামূল্যের রঙিন অ্যাপ রয়েছে।

    এই গেমটি আশ্চর্যজনক কিন্তু আমি এটিকে 4 স্টার দেওয়ার কারণ হল আমি ভ্রমণ করেছি এবং এখন গেমটি আমাকে বিশেষ এবং অন্যদের রঙ করতে দেবে না যখন আমি লাইনে অপেক্ষা করি তখন এটি ফিরে যায় দয়া করে এই সমস্যার সমাধান করুন।

    আমি এই অ্যাপ্লিকেশন ভালোবাসি! আমি এমনকি কিছু রঙ করতে পারি না কারণ আমি বিনামূল্যে ছবি পেতে বিজ্ঞাপনগুলি দেখি এটি ছবি দেখায় না..শুধু হোম স্ক্রিনে ফিরে

    বিউটিফুল

    PBN এর ছবিগুলো সত্যিই ভালো। অ্যানিমেশন আরও ভাল. সমস্যা: কেউ অ্যানিমেশন দেখে না সাবস্ক্রিপশন কেনা সাহায্য করে না, আমি তা করেছি এবং এটি এখনও বন্ধ রয়েছে। আপনি শুধুমাত্র তাদের বিজ্ঞাপন দেখতে পাবেন - PBN, Google/Apple. এই অ্যাপটি অন্যদের থেকে ভালো নয় যার কোনো অ্যানিমেশন নেই।

    বাহ সব ছবিকে রঙ করতে ভালোবাসি আমি শুধু চাই আমি সেগুলি বাড়িতে প্রিন্ট করতে পারতাম এবং রঙ করতে পারতাম কারণ সেখানে অনেক ছবি ফ্রেম করতে এবং ঝুলিয়ে রাখতে পছন্দ করি

    বেশ ভালো খেলা! আমি এটা শান্ত করার জন্য খেলা. আমার একমাত্র অভিযোগ গেম-প্লে অনুসারে মনে হচ্ছে তারা এলোমেলো, প্রায় অদৃশ্য সাদা স্থান যোগ করে। যাইহোক, এই অ্যাপটি *অনেক* জায়গা নেয়, আমার ফোনকে গরম করে এবং ব্যাটারি নিষ্কাশন করে না। এখন কিছু ভাল জিনিসের জন্য: এটিতে আসলে বেছে নেওয়ার জন্য এক টন ছবি রয়েছে এবং অবিলম্বে প্রয়োজনীয় রঙে স্যুইচ করার জন্য একটি সাদা স্থান ধরে রাখার ক্ষমতা অসাধারণ। চতুর শিল্প, খুব!

    Paint by Number Coloring Games بورڈ zuik

    ছবি কিছু পছন্দ না কিন্তু সামগ্রিক মজা. মাঝে মাঝে ছবি লোড হয় না???

    একটি ছবি সম্পূর্ণ করতে আমার মাত্র দুটি পেইন্ট নম্বর বাকি ছিল এবং আমার পেইন্টিং অদৃশ্য হয়ে গেল। আমি আমার সময় নষ্ট করা এবং এর জন্য দেখানোর মতো কিছুই রেখে যাওয়া ঘৃণা করি।

    অনুগ্রহ করে বুঝুন আমি বিজ্ঞাপন দেখতে আপত্তি করি না কারণ গেমটি বিনামূল্যে। যাইহোক, যখন আমি ডাউনলোডের বিজ্ঞাপনটি অনুসরণ করি, তারপর গেমটি ডাউনলোড করুন, এটি হতাশার বাইরে তারপর বিজ্ঞাপনে ফিরে আসা এবং বিজ্ঞাপনটি দেখা শেষ করতে হবে যা আমাকে গেমটি ডাউনলোড করতে দিয়েছে। খেলার বাইরে কাটানো সময় আমাকে নিজেকে জিজ্ঞাসা করে যে আমি কেন যেকোনও বিজ্ঞাপন গেম ডাউনলোড করব প্লাস.... আমি কি একটি গেম খেলছি নাকি শুধু একটি বিজ্ঞাপন লুপে আটকে আছি। আবার, আমি বিজ্ঞাপনের প্রয়োজনীয়তা বুঝতে পারি। এখন, আপনার পরীক্ষা... লাইভ ব্যক্তি নাকি রোবট উত্তর দিচ্ছে?

    আমি এই অ্যাপটি ব্যবহার করতে পছন্দ করেছি কারণ আপনি রঙ করতে এবং ধাঁধার টুকরা উপার্জন করতে পারেন এবং একই অ্যাপে একটি ধাঁধা এবং রঙ করা মজাদার ছিল। দুর্ভাগ্যবশত এখন এটি ধাঁধার টুকরা উপার্জন করতে সক্ষম হওয়া থেকে 6 থেকে 10 সঞ্চয় না হওয়া পর্যন্ত আপনি ধাঁধাটি পূরণ করতে পারেন। এখন, আপনি পাজল বা টুকরা পেতে না. এটা খুব খুব হতাশাজনক


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :